• সকাল ৭:১৮ মিনিট বুধবার
  • ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা কালাম একমাত্র যোগ্য প্রার্থী, উপজেলা নির্বাচনে তাকে ভোট দিন: ডা. বিরু সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল
যতদিন বেঁচে থাকবো শ্রেষ্ট সন্তান মুক্তিযোদ্ধাদের সেবা করে যাবো.. চেয়ারম্যান ইঞ্জি: মাসুম

যতদিন বেঁচে থাকবো শ্রেষ্ট সন্তান মুক্তিযোদ্ধাদের সেবা করে যাবো.. চেয়ারম্যান ইঞ্জি: মাসুম

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: করোনা প্রাদূর্ভাব শুরু হওয়ার পর থেকে সোনারগাঁ উপজেলার ১০টি ইউনিয়ন ও একটি পৌরসভায় প্রায় ২০ হাজার অস্বচ্ছল বেকার কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের যুগ্ন আহবায়ক ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্চিনিয়ার মাসুদুর রহমান মাসুম। এছাড়া প্রধানমন্ত্রীর দেয়া উপহার সামগ্রীও সততার সাথে প্রতিটি কর্মহীন অস্বচ্ছল পরিবারের মাঝে বিতরণ করেছেন। সাথে তিনি উপজেলা বিভিন্ন মসজিদের মাওলানা ও ইমাদের মাঝেও বিভিন্ন ভাবে সহায়তার হাত বাড়িয়ে দিয়েছেন। দাড়িয়েছেন পিরোজপুর ইউনিয়নের প্রতিবন্ধি ও হিজড়া সম্প্রদায় ও বেদে সম্প্রদায়ের মাঝে। করোনার শুরু থেকে খাদ্য সামগ্রী বিতরণ করে ত্রান বিতরনে তিনি দৃষ্টান্ত স্থাপন করেছেন।

এদিকে, আজ মঙ্গলবার সকালে তিনি পিরোজপুর ইউনিয়নের মুক্তিযোদ্ধাদের মাঝে মৌসুমী ফল উপহার দেন সাথে ঈদ সামগ্রীও ্প্রদান করেন।

এ ব্যাপারে ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম জানান, করোনা প্রাদুর্ভাবের পর থেকে আমি আমার সামর্থ্য অনুযায়ী উপজেলার ২০ হাজার অস্বচ্ছল পরিবারে মাঝে ত্রান বিতরণ কার্যক্রম অব্যাহত রেখেছি। এছাড়া প্রধানমন্ত্রীর দেয়া উপহার সামগ্রী সততার সহিত পিরোজপুরবাসীর মাঝে বিতরণ করেছি। এছাড়া দেশের শ্রেষ্ট সন্তান মুক্তিযোদ্ধাদের জন্য আমার সামর্থ্য অনুযায়ী তাদের পাশে থেকে তাদের সেবা করার চেষ্টা করি। যতদিন আমি এবং তারা বেঁচে থাকে তাদের সেবা করে যেতে চাই।  তাদের সেবা করাটা আমার কর্তব্য মনে করি।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution